Looking For Anything Specific?

ads header

Bangla Baje Golpo বড়দের খারাপ গল্প

boroder kharap golpo

আমার জীবনের অন্যতম অভিজ্ঞতা ঘটেছিলো গত মাসে।আমাদের বাড়িটা দোতলা। আমাদের বাড়ীর পাশেই সেলিম ভাইএর একতলা টিনসেড বাড়ী আমার বাবার অফিসের ড্রাইভার সেলিম আমরা তাকে সেলিম ভাই বলে ডাকতাম।তার স্ত্রী রহিমা বু আমাদের বাড়ীতেই মানুষ আমার খুব ছোটবেলায় বাবা মাই তাকে বিয়ে দেয় সেলিম ভাই এর সাথে।চার ছেলে মেয়ে সেলিম ভাইএর,বড় মেয়ে নিলা তারপর ছেলে সুমন তারপরে মেয়ে সুমি ছোট ছেলেটা ।পাশাপাশি বাড়ি,বাবা মার একমাত্র ছেলে আমি ঢাকায় মাসে দুমাসে একবার আসি,বাবা মা দুজনেই চাকরীজজিবী,তারা অফিসে গেলে ফাকাই থাকে আমাদের বাড়ীটা,আমি গতরাতে এসেছি ওদের জানার কথা না। bangla baje golpo

বাড়ীতে একা এগারোটা বাজে,মা বাবা যথারিতি অফিসে,অনেক দিন পর ফাঁকা বাড়ীতে খেঁচতে ইচ্ছা হয় আমার,পাজামা নামিয়ে আমার আট ইঞ্চি খোকাটাকে মুঠোয় চেপে ধরেছি,ঠিক এসময় কলিং বেলের শব্দ,কে এল এসময়,বিরক্ত মুখে দরজা খুলে সারপ্রাইজ..রিনা আন্টি আমার মায়ের মামাতো বোন পঁয়ত্রিশ ছত্রিশ বছর বয়ষ,এখনো কিছুটা খুকি খুকি ভাব।একটাই ছেলে মিথুন ক্লাস এইটে পড়ে,স্বামী দুবাইয়ে থাকে,মাঝারি উচ্চতা শ্যামলা গোলগাল গড়ন,সবসময় টাইট ফিটিং সেক্সি ড্রেস পরে,পান পাতার মত মুখটা বেশ মিষ্টি ,এ কবছরে স্বাস্থ্যটা ভালো হয়েছে একটু,ঠিক মোটা নয়,কোমোরে নিতম্বে সামান্য এক্সটা মেদ আরকি।গোলগাল উরুর গড়ন,শাড়ী পরুক বা সালোয়ার কামিজ আন্টির সুগঠিত পায়ের গড়ন বেশ চোখে পড়ে। 

বেশ বড় স্তন ব্রেশিয়ারের বাধনে ডাবের মত বুক আর থলথলে পাছা দেখে প্রথমেই মনে হয় টাইট কাপড়ের তলে নেংটো হলে কেমন লাগবে আন্টিকে।মোট কথা বেশ খাপ্পাই মাল যাকে দেখলেই মনে খারাপ চিন্তা আসে বিছানায় ফেলে ঠাপাতে ইচ্ছা করে।ফাঁকা বাড়ী এরকম সুযোগ মাসে বছরে না জীবনে একবার আসে।এক বিয়ে বাড়ীতে,তখন বেশ ছোট আমি,একজনকে রিনা আন্টিকে দেখে বলতে শুনেছিলাম, এ মাগী বিছানায় খেলবে ভালো,কথাটা এক অর্থে সত্যি রিনা আন্টির চলা ফেরা হাঁটায় এবয়েষেও কিশোরী সুলভ একটা চপলতা বিশেষ ভাবে লক্ষ্য করা যায়।শরীরী ভাষায় কিসের যেন আকুলতা কিসের জন্য যেন সবসময় ছটফট করে তার । bangla baje golpo

বেশ আগে আমার বন্ধু শিরিষ বলেছিলো একদিন এক কোম্পানি মিলিটারিও নাকি সারারাত খেলে গরম মেটাতে পারবেনা রিনা আন্টির,আসলেও তাই, এত এনার্জি এত উচ্ছাস চরম এঁচোড়ে পাকা অসময়ে যৌনস্বাদ পাওয়া কিশোরীর মধ্যেও দেখিনি আমি।আমার পরিবারে আমার বয়েষী আমিই একমাত্র যুবক হওয়ায় আমাকে আগে থেকেই একটু প্রশ্রয় দেয়,এ সুযোগে আমিও গায়ে হাত দেই,আসলে রিনা আন্টি এমনই মাল যে গায়ে হাত দেয়ার জন্য হাত নিসপিস করবেই,বিশেষ করে রিনা আন্টির বুকের ডাব দুটো,গর্বোদ্ধত যাকে বলে আঁটসাঁট কাপড় ফেটে বেরুবে মনে হয়।প্রথম প্রথম,” সায়ন মাকে বলে দেব কিন্তু,” বলে কৃত্তিম রোষে শাষালেও পরবর্তিতে আমার অনবরত হাতানোয় হাল ছেড়ে দেয়ায় তাকে বেশ কবার জোর করে চুমুও খেয়েছি আমি।অনেক দিন ধরেই তক্কে তক্কে আছি যদি এই গরম মালটেকে একবার পা ফাঁক করানো যায়,এর আগেও আমার এক বন্ধু বিকাশের বিধবা মা সহ বেশ কজন বয়ষ্কা মহিলার সাথে সেক্স করেছি আমি,অভিজ্ঞতা থেকে জানি বিবাহিতা স্বামী দুরে থাকা যৌনতার স্বাদ পাওয়া কিন্তু দির্ঘদিন সেক্স বঞ্চিত মহিলার যদি একবার অধঃপতন ঘটানো যায়,তাহলে যখন যেখানে যেভাবে বলা হবে ফাঁক করে দিতে দ্বীধা করবেনা তারা। bangla baje golpo

bangla paribarik choti golpo

আর আজকের মত এমন সুযোগ সুবিধা সময় পাইনি আগে। এসময় যে মা বাবা অফিসে থাকে ভালো করেই জানে রিনা আন্টি,আমি এসেছি মাকে মোবাইলে কাল রাতে বলতে শুনেছি তাকে,অর্থাৎ জেনেশুনেই আমার একলা বাড়ী থাকার কথা জেনেই এসেছে সে।যাক আর খেঁচতে হবে না,মাল পাওয়া গেছে এখন একটু খেলিয়ে গরম করতে পারলে পা ফাঁক করতে দেরী করবে না মাগী।লাল রঙের একটা ফিটিং চুড়িদার কামিজ,চেপে বসেছে আন্টির ভরাট দেহে,শরীরের প্রতিটা বাঁক চড়াই উৎরাই স্পষ্ট ফুটে উঠেছে,সঙে ম্যাচিং লাল লেগিংস মোটামোটা থাইদুটো ফেটে বেরুবে যেন।মাই গড আন্টি করেছো কি এতো আগুন লেগেছে মনে হচ্ছে।পা থেকে মাথা পর্যন্ত দেখতে দেখতে বলি আমি সর ঢং করিশ না যা গরম,ঘরে ঢুকতে ঢুকতে বলে আন্টি।আসলেই গরম আন্টির মিষ্টি মুখটা ঘামে মাখামাখি, লাল কামিজের বগল দুটো ঘামে ভিজে আছে গোল হয়ে ।আহ এরকম সুন্দরি স্বাস্থ্যবতি আধুনিকা মহিলার ঘামে ভেজা বগল,কামায় নি নাকি আন্টি।সাধারনত মেয়েদের না কামানো বগল ঘামে বেশি। newchotigolpo.com

“এই ছেলে কি দেখো?”আমার দৃষ্টিটা আন্টির বগলের কাছে স্থির দেখে বলে রিনা।

“আন্টি কামাওনি নাকি?”আঙুল দিয়ে বগলের দিকে ইশারা করি আমি।

“অসভ্য ছেলে মা খালাদের ওসব জায়গায় চোখ দিতে হয় নাকি।”

“আসলে আন্টি বিশ্বাস কর তোমার ওদুটোয় নজর না দিয়ে পারা যায় না,”রিনা আন্টির পাতলা ওড়না ঢাকা উঁচু মাংসের নরম ঢিবি দুটোর দিকে ইঙ্গিত করে বলি আমি।

“অসভ্য ছেলে খুব পেকেছো না, দাঁড়া মাকে বলে দিব।”বলে ওড়নাটা বুকে টেনে গভীর করে কাটা কামিজের ফাঁক দিয়ে উঁকি দেয়া স্তন সন্ধির ভাঁজটা আড়াল করতে চেষ্টা করে রিনা আন্টি।

“বললে না,

“কি?” চোখ মুখে লাল করেএকটা লাজুক হাঁসি ফুটিয়ে বলে আন্টি।

“ওদুটো কামানো নাকি”

“কোন দুটো,বগল?”এবার ভ্রু কুঁচকায় আন্টি “আমাকে গেঁয়ো পেলি নাকি,প্রতি সপ্তাহে নিয়ম করে কামাই ওদুটো।”

“আর নিচেরটা,”আন্টির তলপেটের দিকে আঙুল তুলে বলি আমি

“নিচেরটাও,কেন এত আগ্রহ কেন?ঢাকাতে কেউ নাই নাকি।

“নাহ,ঠোঁট উল্টে বলি আমি,আর থাকলেই দেখাবে নাকি।”

“তোমার মত বদমাশ এখনো মেয়েদের ওগুলো দেখেনি একথা বিশ্বাস করতে বল আমাকে।”

“বিশ্বাস কর তুমি ছাড়া আর কোনো মেয়ের গায়ে কোনোদিন হাতই দেইনি আমি,মুখটা গোবেচারা করে বলি আমি।

“বলিস কিরে তুই যে এত বড় গান্ডু সেটাতো জানতাম না,”এবার আন্টির দৃষ্টিতে স্পষ্ট নষ্টামির আগুন দেখতে পাই আমি।

“দোতালায় আমার রুমে যাবে,”আন্টির বড়বড় চোখে চোখ মিলিয়ে বলি আমি।

“কেন কি মতলব,

“মানে গল্প করতাম আরকি bangla baje golpo

মনে হয় রাজি হবেনা,ঠোঁট কামড়ে লাজুক মুখে কিছু ভাবে,পরক্ষণে কি মনে করে যেন রাজি হয় রিনা আন্টি

” কোনো দুষ্টুমি না কিন্তু,ঠিক আছে?”

ভালো ছেলের মত মাথা নাড়াই আমি,মনে মনে বলি,’ ফাঁকা বাড়ী জেনে শুনে ইচ্ছা করেই ধরা দিতে এসেছো তুমি,আজ তোমাকে যদি নেংটো করতে না পারি তাহলে আমার নাম সায়নই নয়।’দরজা বন্ধ করে দোতালায় যাই আমরা।আন্টি আগে আমি পিছে, ইচ্ছা করেই গুরু নিতম্বে গভীর ঢেউ তোলে আন্টি,সিঁড়ি দিয়ে ওঠার সময় ভরাট পাছার মাদকতাময় দোলায় ওখানে হাত দেয়ার লোভ অতি কষ্টে সামলাই আমি।যদিও ফাইনাল সেক্স হয়নি তবে হাতের সুখ হয়েছে,তবে আজ চরম সুখের আশায় আর হাতের সুখ তুলিনা আমি।

মায়ের গুদের জল খসালাম mayer gud marar golpo

” উহঃ কি গরম,”বলেআমার খাটে আধশোয়া হয়ে বালিশে হেলান দিয়ে বসে রিনা আন্টি। তার পায়ের দিকে বসি আমি।লাল কামিজের দুদিকে কোমোরের কাছ থেকে ফাড়া,আঁটো লেগিংস কামড়ে বসেছে আন্টির গোলগোল ভরাট উরু সুগঠিত পায়ের সাথে।মেয়েদেরকে এই লেটেস্ট ফ্যাশানেরপোষাকে,মানে চুড়িদার ফিটিং পাজামা অথবা লেগিংস যাই হোক না কেন অসম্ভব সেক্সি লাগে আমার,বাঙালী মেয়েদের উরুর গড়ন এই পোষাকের মত এত স্পষ্ট আর কোনো পোষাকেই আর দেখা যায় না।আর রিনা আন্টির উরু আর পায়ের গড়ন যেমন গোলগাল তেমনি সুগঠিত।সুন্দর পেডিকিওর করা চর্চিত পায়ের পাতা নঁখে লাল টকটকে নেইল পালিশ দেয়া,পায়ের গোড়ালীতে চিকন একটা তোড়া,আমি হাত বোলাতেই,পা সরিয়ে নিতে চায় আন্টি।

“কি সুন্দর তোমার পা দুটো,”বলে আবার হাত বোলাই আমি,এবার আর সরিয়ে না নেয়ায় হাতটা গোড়ালির উপর থেকে কাফ মাসল পর্যন্ত বোলাতেই

“আমার পায়ে হাত বোলানো কেন,ক্যাম্পাসে মেয়ে জোটেনি নাকি?”

“বিশ্বাস কর তারা কেউ তোমার মত সুন্দরি না।”হাতটা আরো একটু উপরে উরুতে বোলাতে বোলাতে বলি আমি।

“যাহ আমি আবার সুন্দরি নাকি,বুকের উপর ওড়নাটা টানতে টানতে বলে রিনা।

গাল লাল ঘনঘন নিশ্বাস, লক্ষন দেখে বুঝি কাজ হয়ে গেছে আমার। হাতটা উরুতে বোলাতে বোলাতে আলতো করে উরুর নরম মাংস টিপে ধরে,” বিশ্বাস কর তোমার মত এত সুন্দর আজ পর্যন্ত কোনো মেয়ে দেখিনি আমি”বলতেই এবার লজ্জায় ব্লাশ করে আন্টি

“যাহ,সবসময় ফাজলামি,”বললেও,আমার হাতটা আরো উপরে দু উরুর সংযোগস্থলে পৌছালেও কোনো প্রতিবাদ করে না সে।নরম ভেজা ভেজা কোনোকিছুর অস্তিত্ব,এত সহজে আন্টির গোপোন বাবুই পাখির বাসাটা হাতে পাব ভাবতে পারিনি আমি।

“সায়ন,প্লিইইজ,ওখানে হাত দেয়না সোনা”চোখমুখ লাল করে ঘনঘন গরম নিঃশ্বাস ছাড়তে ছাড়তে বলে আন্টি।

“আন্টি প্লিজ শুধু একবার দেখবো” bangla baje golpo

না সোনা বলে মুখ এগিয়ে আমার ঠোঁটে ঠোঁট ছোঁয়াতেই,লেগিংস এর উপর থেকে নরম গরম জিনিষটা চেপে রেখেই অন্য হাতে আন্টির মাথাটা চেপে ধরে চুম্বনটা দির্ঘস্থায়ী করি আমি।একমিনিট দুমিনিট,তারপর সময়ের খেয়াল থাকে না,ওড়নার তলে হাত ঢুকিয়ে আন্টির নরম ডাব টিপে দিতে দিতে জিভে জিভ মেলাই আমি,আমার ঠোঁট চুষে ফুলিয়ে ছেড়ে দিয়ে ফোঁস ফোঁস করে হাঁপায় রিনা,

“আন্টি,প্লিজ,শুধু একবার,”

“শুধু দেখা কিন্তু,প্রমিজ”

“প্রমিজ,”বলতেই

দাঁড়াও পর্দাটা ভালো করে টেনে দেই,বলে এগিয়ে যায় রিনা আন্টি,উত্তেজনায় লিঙ্গটা টানটান হয়ে গেছে আমার লিঙ্গটা,একটু পরেই…এসময় জানালার পর্দা ঠিক করে

“এই দেখে যাও,”রিনা ডাকতে উঠে যাই জানলার কাছে,পর্দা প্রায় পুরোটাই টানা আড়াল থেকে দেখা যাচ্ছে সেলিম ভাইদের বাথরুমটা।ঘেরা বাথরুমের ভেতরে বাবা আর মেয়ে,বাপের পিঠে সাবান দিয়ে দিচ্ছে নিলু,দৃশ্যটা স্বাভাবিক হলেও ঠিক স্বভাবিক না,কারন নিলুর পোশাক,পাতলা একটা ফ্রক,সেটাও কোমোরের উপর বিশ্রী ভাবে গুটিয়ে তোলা পরনে বেশ দামী টকটকে লাল একটা প্যান্টি,পাতলা প্যান্টিটা পাছাটা ঢেকেও ঢাকেনি যেন,আসলে ওভাবে লজ্জাটা আড়াল হয়নি মেয়েটার,অন্তত বাপের সামনে ওভাবে ঐ পোষাকে আসেনা কোনো মেয়ে।আমাদের দেশে মেয়েরা একটু বড় হলে মানে দু পায়ের খাঁজে বগলে চুলের রেখা উঠলেই বাবা বা ভাইদের কাছে উরু ঢাকতে শুরু করে, সেই তুলনায় বেশ বড় মেয়ে নিলু,ক্লাস নাইনে পড়া মেয়ে পুর্ন কিশোরী যুবতী প্রায়।পাতলা ছিপছিপে হলেও বুক পাছা বয়ষের ডাকে বেশ ডেভলপড, লম্বা গড়ন,ফ্রক কোমোরে তোলা প্যান্টি পরা তার ফর্সা মতন মসৃন জাং দুটো মোটা না হলেও সুগঠিত।জানালার পাশেই ওদের বাথরুম,লাল প্যান্টির তলে নিলুর পাছার গড়ন বেশ বোঝা যাচ্ছে ,অন্তত পাছার বল দুটো দু পাছার মাঝের ফাটলটা দিনের আলোয় বেশ পরিষ্কার ফুটে উঠেছে প্যান্টির উপর থেকে।

“দেখ দেখ বাপটার ধোন দাঁড়িয়ে গেছে,”ফিসফিস করে বলে রিনা আন্টি,

তাইতো সেলিম ভাইয়ের তলপেটের কাছে ভেজা লুঙ্গিটা উঁচু হয়ে আছে, এসময় কি যেন বলে নিলু,কি আশ্চর্য ভেজা লুঙ্গিটা খুলে ফেলে সেলিম ভাই।কি উত্তেজনা কি উত্তেজনা,রিনার কামিজের তলে হাত ঢুকিয়ে লেগিংস পরা নরম পাছা চটকাই আমি,অন্যসময় পাছায় হাত দিলে ছ্যাত করে ওঠে,বলে “এইআমি না তোর খালা মায়ের বোন মায়ের পরেই আমার স্থান জানিস।”

“বাপ মেয়েকে করবে দেখো,”বলে নিলা

“কি করে বুঝলে,”বলতেই আঙুল দিয়ে ইশারা করে সে।এর মধ্যে হাত বাড়িয়ে ফ্রক পরা নিলুর দুধ চেপে ধরে হামড়ে মেয়েকে চুমু খাচ্ছে সেলিম ভাই।এর মধ্যে লেগিংস খুলে রিনা আন্টির লাল প্যান্টিটা নামিয়ে পাছা উন্মুক্ত করে দিয়েছি আমি কিন্তু ওদিকের অস্বাভাবিক উত্তেজক দৃশ্য দেখে রিনা আন্টির নরম গোল কলশির মত খোলা পাছাটা দেখার কথা মনে থাকে না আমার ওদিকে নিলুকে নেংটো করে ফেলেছে সেলিম ভাই,ডালিমের মত জমাটবাধা দুটো স্তন,বেশ কিছুটা দুরে হলেও নিলুর সমতল তলপেটের নিচে ফোলা মত জায়গাটা দেখা যাচ্ছিলো, পরিষ্কার করে কামানো নির্বাল যোনীদেশ কিশোরী মেয়েটার।একহাতে নিলুর একটা ডাঁশা স্তন চেপে ধরে অন্য হাতটা বেশ কবার মেয়ের খোলা যোনীতে বোলায় সেলিম ভাই,নিলু হাত দিয়ে বাপের লিঙ্গ নাড়তে নাড়তে কিছু বলতেই হাঁটু মুড়ে বসে পড়ে মেয়ের সামনে ।

“ইসস মাগো কি ঘেন্না বাপ মুখ দিচ্ছে মেয়ের গুদে,”ফিসফিস করে যেন ওরা শুনতে পাবে এভাবে বলে রিনা আন্টি,দেখতে দেখতেই পিছন থেকে এক বাচ্চার মার যোনীতে আঙুল ঢুকিয়ে দেই আমি,রসে ভিজে একাকার অবস্থা রিনা আন্টির,আমার অবস্থাও মারাক্তক খারাপ এর মধ্য পাজামা টিশার্ট খুলে ফেলেছি আমি।ওদিকে সেলিম ভাই পুরো দমে মেয়ের যোনী চুষছে দেখে রিনা আন্টির যন্ত্রটা একপলক দেখি আমি।শ্যামলা চকচকে নিতম্বের ত্বক এতই মসৃন যে আলো পড়ে পিছলে যাচ্ছে, সামনে ঝুকে থাকায় গোলগোল বড় দাবনা দুটো আরো বিশাল যেন।মাঝবয়েসী মেয়েদের পাছার চেরা যে কতটা মারাক্তক ঐ বয়েষী মেয়েরা উপুড় হয়ে পাছা তুলে দিলে যে কি অবস্থা হয়,সেটা যারা দেখেছে তারাই জানে।কারন পাছার চেরার নিচেই নারীদের ঐ জিনিষটার অবস্থান। রিনা আন্টির বড় আর ভরাট পাছার চেরাটাও দারুন সেক্সি, চেরার নিচেই বালকামানো পরিষ্কার যোনীর ঠোঁট দুটো, আন্টির কোলবালিশের মোটা থাই আর বিশাল নিতম্বের কারনে ছোট একটা পিদিমের মত লাগে দেখতে। bangla baje golpo

“ইসস মাগো কিসব করছে বাপ মেয়েতে,”বলে সোজা হয়ে,”চেনটা খুলে দাও তো,”বলতেই,মেঘ না চাইতেই জল পেয়ে দ্রুত কামিজের পিঠের চেন খুলে দেই আমি।একটানে মাথা গলিয়ে কামিজটা খুলে আবার জানালার কাছে ঝুঁকে পড়ে বাপ মেয়ের সঙ্গমলীলা দেখায় বিভোর হয়ে যায় রিনা আন্টি,এই সুযোগ আমার আট ইঞ্চি দণ্ডায়মান লিঙ্গের মাথাটা ঝুকে দাঁড়ানো রিনা আন্টির যোনীর ফাটলে লাগিয়ে ঠেলতেই পলপল করে ঢুকে যায় গোড়া পর্যন্ত।ওদিকে নিলুর যোনী চেটে উঠে দাঁড়িয়েছে সেলিম ভাই, দাড়িয়ে একটু কোমোর নিচু করে মেয়ের যোনীতে ঢোকাতে চেষ্টা করছে খাড়া লিঙ্গটা।

“ইস ধোনটা কচি ছুঁড়ির মধ্যে ঢুকছে না বাপটা কি হারামী,”পিছনে পাছা ঠেলে দিতে দিতে বলে আন্টি

একবার, দুবার নিঃশ্বাস বন্ধ করে অপেক্ষা করছি আমরা,তিনবারের চেষ্টায় মনে হয় সফল হল সেলিম ভাই,এর মধ্যে নিলুকেও বেশ কবার হাত নামিয়ে বাপের লিঙ্গটা ঠিক জায়গায় সেট করে দিতে দেখি, একটা দির্ঘ চাপের ভঙ্গি আমি রিনা আন্টি দুজনি বুঝি মেয়ের ফাটলে ঢুকেছে লিঙ্গটা অন্তত নিলুর মুখ হা করার যন্ত্রনাকাতর চেহারা আর পাছা নাড়ানোর ভঙ্গিতে স্পষ্ট হচ্ছে লক্ষে পৌছেচে সেলিম ভাই।হাত বাড়িয়ে আন্টির ব্রেশিয়ারের ক্লিপ খুলে দিয়ে আন্টির গর্বের ধন দুটো মুক্ত করে বাইরের চরম উত্তেজক গরম দৃশ্যের দিকে চোখ রেখেই হাত বাড়াই আমি।বহুদিনের স্বাদ আর আকাঙ্ক্ষা আমার থাবার মধ্যে রিনা আন্টির নরম থলথলে বুক এক মুহূর্তের জন্য বাইরে বাবা মেয়ের বাইরের লীলার কথা ভুলে যাই আমি,দুহাতে দুটো চেপে ধরে দ্রুত কোমোরটা ঠেলে দেই সামনের দিকে।ওদিকে থেমে গেছে সেলিম ভাই,বাপের গলা জড়িয়ে স্থির দাঁড়িয়ে আছে নিলুও।

“ঢেলে দিল নাকি,রিনা আন্টি জিজ্ঞাসা করতে,

“না মনে হয়,” ভালো করে দেখে বলি আমি।

ঢুকিয়ে দেয়া গলা ধরে দাঁড়িয়ে থাকা মেয়ের যোনীতে আস্তে আস্তে চাপ দিচ্ছে সেলিম ভাই।অন্য ভাবে চোদাবে মনে হয়,ঠিক তাই,গাঁট খুলে নেয় সেলিম ভাই,মেয়ের ফাঁক থেকে বেরিয়ে আসা তার লম্বা উর্ধমূখি হয়ে থাকা পরোয়ানাটি আলো পড়ে চকচক করে ওঠে, বাথরুমে থাকা একটা বালতি উপুড় করে তার উপরে নিলুকে বসিয়ে দিতে,বিশ্রী অশ্লীল ভাবে একটা উরু মেলে দিয়ে অন্যটা হাঁটু ভাজ করে উপরে তুলে দেয় নিলু,আমাদের জানালার ঠিক মুখামুখি মেয়েটার ফ্লাট তলপেটের নিচের কামানো কোয়া দুটো ফাঁক হয়ে গোলাপি যোনীদ্বার পরিষ্কার দেখতে পাই আমরা দুজন।নিলুকে বসিয়ে বাথরুমের মেঝেতে বসে মেয়ের তলপেটের নিচে মুখ জুবড়ে দেয় সেলিম ভাই

“বাপ না রাক্ষস লোকটা,ইসস,ছুড়ির ওটা খেয়ে ফেলবে মনে হয়,”বলে থাই চিপে যোনীর গলিপথ সংকির্ন করে তোলে রিনা আন্টি।ওদিকে চোখ রেখে তর্জনীড়া রিনা আন্টির থলথলে পাছার চেরায় ঢুকিয়ে দিতেই,ইসসস,অসভ্য ছোঁড়া কোথায় আঙুল দিচ্ছে আমার আহ..”বলে দ্রুত পাছাটা পিছনে ঠেলে ঠেলে দেয় সে।ওদিকে নিলুর ভিতরে আবার ঢুকিয়েছে সেলিম ভাই,এবার পিছন থেকে শুধু তার পাছার আন্দোলন আর ঠাপের তালে নিলুর মসৃন জাং দুটোর ফাঁক হয়ে যাওয়ার ধারাবাহিক ছন্দ দেখতে পাই আমরা।দুহাতে আন্টির চর্বি জমা নরম কোমোর চেপে ধরে রিনা আন্টির এক বাচ্চা বিয়োনো যোনীটা জোরে জোরে ঠাপাই আমি,মাঝবয়সী মহিলার এতদিনের খেলানোর প্রতিশোধে আমার দির্ঘ শক্ত লিঙ্গটা সজোরে ঘাই দেয় রিনার যোনীর গভীর প্রদেশে। bangla baje golpo

“আহঃআহঃ মাগো,দেখ দেখ বাপটা মেয়ের বগল চাটছে কেমন করে” বলে কাৎরে ওঠে রিনা আন্টি। ওদিকে উল্টানো বালতির উপর কেলিয়ে বসে বাহু মাথার উপর তুলে কামানো কচি বগল মেলে দিয়েছে নিলু,কোমোরের কাজ চালু রেখেই স্তন চুষতে চুষতে মেয়ের বগলে মুখ দিচ্ছে সেলিম ভাই।আহঃ কি দৃশ্য উত্তেজনায় সারা শরীর ঘুলিয়ে ওঠে আমার।জোরে জোরে করছে সেলিম ভাই খুব সম্ভবয় মাল বেরুবে তার,এদকে ধরে রাখা সম্ভব হচ্ছেনা আমারো,দ্রুত লয়ে কোমোর নাঁচানোয় বুঝতে পারে আন্টি,আমার বেরুবে বুঝে লাইগেশন করা আছে ভিতরে ঢেলে দে,বলতেনা বলতে ওদিকে নিলুকে দুহাতে বাপের গলা জড়িয়ে ধরে সেলিম ভাইএর কোমোর দু পায়ে পেঁচিয়ে ধরতে দেখে মেয়ের যোনীতে বাপের বীর্যপাত হচ্ছে বুঝে রিনা আন্টি লাইগেশন করা যোনীর ভিতরে গলগল কর মাল বের করে দেই আমি।

Post a Comment

1 Comments

  1. Mahi Chaudhari Dhaka Bangladeshi Call Girls+8801885193041 imo sex 1000 tk Phone sex 500 tk WhatsApp-call-girls-mobile-number সময় নিয়ে আমার কথা গুলো পরার জন্য অনেক ধন্যবাদ+8801885193041

    Mahi Chaudhari Dhaka Bangladeshi Call Girls+8801885193041 imo sex 1000 tk Phone sex 500 tk WhatsApp-call-girls-mobile-number সময় নিয়ে আমার কথা গুলো পরার জন্য অনেক ধন্যবাদ+8801885193041

    Mahi Chaudhari Dhaka Bangladeshi Call Girls+8801885193041 imo sex 1000 tk Phone sex 500 tk WhatsApp-call-girls-mobile-number সময় নিয়ে আমার কথা গুলো পরার জন্য অনেক ধন্যবাদ+8801885193041

    Mahi Chaudhari Dhaka Bangladeshi Call Girls+8801885193041 imo sex 1000 tk Phone sex 500 tk WhatsApp-call-girls-mobile-number সময় নিয়ে আমার Mahi Chaudhari

    Mahi Chaudhari Dhaka Bangladeshi Call Girls+8801885193041 imo sex 1000 tk Phone sex 500 tk WhatsApp-call-girls-mobile-number সময় নিয়ে আমার কথা গুলো পরার জন্য অনেক ধন্যবাদ+8801885193041

    ReplyDelete