Looking For Anything Specific?

ads header

Bangla Sexer Golpo

বাংলা সেক্সের গল্প

সংকরদা আমার কিশোরী গুদের গোপন গভীর গন্ধে পাগল হয়ে গিয়ে ওর মুখটা আমার গুদ এর মধ্যে গুঁজে দিল।সাপের জিভের মতো সংকরদার জিভটা আমার গুদ এর লাল রসালো চেরা ফাঁকের মধ্যে একবার বেরোতে লাগলো আর একবার ঢুকতে লাগলো।আমি প্রায় পাগলের মতো হয়ে গিয়ে চিৎকার করে সংকরদার মাথাটা আরো জোরে আমার গুদ এর মধ্যে চেপে ধরে বললাম “ওগো না না না-আমি এবার মরে যাবো”। নিজের জামপ্যান্ট, জাঙ্গিয়া টেনে নিজের শরীর থেকে খুলে ফেললো।আমি তাকিয়ে দেখলাম সংকরদার দুই পায়ের ফাঁকে ওর ধোন টা রিভলবারের মতো আমার দিকে তাক করে সিংহের মতো গর্জন করছে। bangla sexer golpo

আমি নিজের নরম হাত দিয়ে ওর ধোন টাকে মুঠো বন্দী করে আমার বিবাহিত বন্ধুদের কাছে শোনা কথা মতো ধোন টার উপরের চামড়া কেলিয়ে দিলাম।লাল টক্টকে ধোন এর মুন্ডিটা দিয়ে তীব্র ঝাঁঝালো গন্ধ বেরিয়ে আমাকে পাগল করে দিতে লাগলো। আমার নরম হাতের পেষনে ওর , ধোন টা আমার হাতের মধ্যে আরো কঠিন হয়ে আমার হাতটাকে যেন পুড়িয়ে দিতে লাগলো। সংকরদা আমার কানে কানে বললো “তোমার দিদির বাচ্চা দেওয়ার ক্ষমতা নেই,আমরা ডাক্তার দেখিয়ে ছিলাম। ডাক্তার বলেছে বাচ্চা নেওয়ার মতো শরীরের জোর তোমার দিদির নেই। আমি তোমার কাছে একটা বাচ্চা চাই রিনি-আমি চুদে তোমাকে মা করতে চাই,আমি তোমাকে গর্ভবতী করতে চাই। new sexer golpo

bangla choti golpo 2021

আমাকে চোদো সংকর-দেখি তোমার চোদনের জোর, চুদে আমাকে ফাঁক করো-আমার পেট ধামা করে দাও,।সংকর এবার আমাকে ধুলো ভরা মেঝেতে শুইয়ে দিয়ে দু হাত দিয়ে আমার পা দুটো ধরে ফাঁক করে দিয়ে আমার রসে ভেজা গুদ এর মধ্যে প্রচন্ডবেগে ওর ধোন টা ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করতেই আমি চিৎকার করে উঠলাম “উঃ! লাগছে- আস্তে ঢোকাও”।সংকরদা এবার ওর মোটা ধোন টা আমার গুদ এর চেরার মুখে ঠেকিয়ে আস্তে আস্তে সবটা ঢুকিয়ে দিল। তারপর একটু থেমে আমার মাই দুটো দু হাতের মধ্যে চেপে ধরে প্রচন্ডবেগে আমার গুদের মধ্যে হাওড়া-দিল্লী করতে লাগলো।ওঃ! তোমার গুদ টা কি টাইট ঝিমলি। কি সুখ যে তুমি আমাকে দিচ্ছ সোনা। উরে বাবারে তোমার গুদ এর মধ্যে কি গরম মাইরি”- সংকরদা আমাকে রাম ঠাপান ঠাপাতে লাগলো।আমিও সংকরদার সঙ্গে তালে তাল মিলিয়ে ঠাপ নিতে লাগলাম। bangle new sexer story

এই তোমার চোদনের ছিরি!এই জন্য তুমি দিদিকে চুদে সুখ দিতে পারো না। ধুর বাঁড়া! আরো জোরে চোদ না বাল”-আমি সংকরদাকে আরো উত্তেজিত করার জন্য মুখখিস্তি করে উঠলাম। সংকরদা মুখ বিকৃত করে আমার মাই দুটো এত জোরে চেপে ধরলো যে আমি চেঁচিয়ে উঠলাম “ওরে বাবারে।মাগি, এবার তোকে দেখাবো রকেট চোদন কাকে বলে!তোর গুদ এর রস নিংড়ে আজ তোর গুদ ফাটিয়ে দেবো। আজ তোর কচি গুদের মামলেট করে খাবো”- সংকরদা প্রচন্ড উত্তেজিত হয়ে আমাকে পাল্টা খিস্তি দিয়ে উঠলো।সংকরদা আমাকে এবার ঝড়ের গতিতে চুদে চললো। “আঃ! কি আরাম তুমি আমাকে দিচ্ছ সোনা। ইঃ বাবারে!আমার রস খসবে এবার। bangla sexer golpo

তুমি থেমো না-চোদো, আমাকে চুদে মা করো সোনা। গুদ টা দিয়ে সংকরদার ধোন টাকে চেপে ধরলাম। সংকরদার পাছার তলায় হাত নিয়ে গিয়ে ওর গুলতির মতো বিচি দুটো আমার নরম হাতের মধ্যে আলতো করে চেপে ধরলাম।প্রচন্ডবেগে কয়েকবার আমার গুদ এর মধ্যে ধোন চালিয়ে কাটা কলাগাছের মতো আমার বুকের উপর ,হুড়মুড়িয়ে পড়তেই ওর ধোন টা তৃপ্ত হয়ে আমার গুদ এর মধ্যে ঘন আঠালো ফ্যাদা ছিটকে ছিটকে ফেলতে লাগলো।আমিও ওকে আঁকড়ে ধরে থরথর করে শরীর কাঁপাতে কাঁপাতে প্রায় এককাপ গুদ এর রস খসিয়ে ওর ধোনটাকে ধুইয়ে দিলাম। বাইরে তখন অঝোর ধারায় বৃষ্টি নেমেছে। কুকুর দুটো তখনো পরস্পরের সঙ্গে গুদ আর ধোন দিয়ে আটকে আছে।কী তোদের অসীম ক্ষমতা রে!চোদ আরো ভালো করে চোদ।

Post a Comment

0 Comments